মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ সেপ্টেম্বর ২০১৭

বিএলআরআই এ ২০০৭ খ্রিঃ থেকে ২০১৭ খ্রিঃ পর্যন্ত অবসরপ্রাপ্ত ১৬ জন বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান


প্রকাশন তারিখ : 2017-09-25

অদ্য ২৫/০৯/২০১৭ খ্রিঃ তারিখ বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এর সন্মেলন কক্ষে ২০০৭ খ্রিঃ থেকে ২০১৭ খ্রিঃ পর্যন্ত অবসরপ্রাপ্ত ১৬ জন বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএলআরআই এর মহাপরিচালক ড. তালুকদার নূরুন্নাহার।

উল্লেখ্য, বিগত ১১ বছরে ১৬ জন বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারী অবসর গ্রহণ করলেও তাদেরকে আনুষ্ঠানিকভাবে কোন বিদায় সম্বর্ধনা দেয়া হয়নি। বিএলআরআই এর বর্তমান মহাপরিচালক বিষয়টি আন্তরিকভাবে উপলব্ধি করেন এবং এই বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ গ্রহণ করেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউট এর মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আজহারুল ইসলাম তালুকদার ও অতিরিক্ত পরিচালক ড. মোঃ এরসাদুজ্জামান।

এছাড়া বিদায়ী বিজ্ঞানীদের পক্ষ থেকে অনুভুতি ব্যক্ত করেন ড. মোঃ জাহাঙ্গীর আলম খান, ড. মোঃ নজরুল ইসলাম, ড. সালাহ উদ্দিন, ড. খান শহীদুল হক ও জেরিনা বেগম। প্রত্যেকেই তাদের বক্তব্যে বর্তমান নেতৃত্বের প্রশংসা করেন।

সভাপতি তার বক্তব্যে উল্লেখ করেন, অতীতে যেমন আপনাদের সহযোগিতা পেয়েছি ভবিষ্যত কর্মপরিকল্পনায়ও আপনাদের পরামর্শ আমাদের অনুপ্রানিত করবে। পরিশেষে বিদায়ী অনুষ্ঠানটি হয়ে উঠে সাবেক ও বর্তমান বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারীদের এক প্রাণবন্ত মিলন মেলা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য কর্মকর্তা মোঃ শাহ্‌ আলম।


Share with :
Facebook Facebook